দিল্লিতে জি-২০ সম্মেলনে অংশগ্রহণ করায় সাংবাদিক জিতুকে ফুলেল শুভেচ্ছা

নিউজ ডেস্ক।। আন্তজার্তিক পর্যায়ের সম্মেলনে কুমিল্লার সাংবাদিক হিসেবে যোগদান করায় কুমিল্লার সাংবাদিকরা আনন্দিত ও গৌরবান্বিত।

জি২০ বা গ্রুপ অব টুয়েন্টি হচ্ছে কতগুলো দেশের একটি ক্লাব যারা বিশ্ব অর্থনীতির বিষয়ে পরিকল্পনার জন্য আলোচনা করতে বৈঠক করে। জি২০ ভুক্ত দেশগুলোর আওতায় বিশ্ব অর্থনীতির ৮৫ শতাংশ এবং বিশ্ব বাণিজ্যের ৭৫ শতাংশ। বিশ্বের দুই-তৃতীয়াংশ জনগণও রয়েছে এসব দেশে।

গত ৯ ও ১০ সেপ্টেম্বর ভারতের দিল্লিতে জি ২০ সম্মেলনে সাংবাদিক হিসেবে অংশগ্রহণ করায় কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের কুমিল্লা পত্রিকার সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতুকে ফুল ও ক্রেস্ট উপহার দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানান দৈনিক বাংলার আলোড়ন পত্রিকার প্রধান সম্পাদক ও কুমিল্লা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি রফিকুল ইসলাম।

শনিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় দৈনিক আজকের কুমিল্লা পত্রিকার কার্যালয়ে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন কুমিল্লা প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সম্পাদক, কুমিল্লা সাংবাদিক ফোরামের সভাপতি ও দৈনিক ইনকিলাব পত্রিকার ষ্টাফ রিপোর্টার সাদিক মামুন,কুমিল্লা প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক ও সময় টিভির সাংবাদিক বাহার রায়হান,দৈনিক বাংলার আলোড়ন পরিবারের সদস্য ও সমাজ সেবক আবুল হোসেন, অনলাইন সংবাদপত্র সিটিভি নিউজের সম্পাদক ও সাংবাদিক কল্যাণ পরিষদ,কুমিল্লার সভাপতি ওমর ফারুকী তাপস,দৈনিক বাংলার আলোড়ন পত্রিকার বার্তা সম্পাদক ও কুমিল্লা প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক হাবিবুর রহমান, সাংবাদিক কল্যাণ পরিণদ,কুমিল্লার সাধারণ সম্পাদক ও বেঙ্গল টাইমস এর বার্তা সম্পাদক মনির হোসেন, আওয়ামীলীগ নেতা ও সাংবাদিক মাইনুল হাসান।

এসময় বক্তারা বলেন ,আমাদের কুমিল্লার যে কোন মানুষ যেখানেই ভাল কোন কিছু করবে বা সম্মান অর্জন করবে তাকে আমরা সমর্থন করবো এবং অভিনন্দন জানাবো। তা হলে সমাজে মানুষ ভালো কাজ করতে উৎসাহিত হবে।

দৈনিক আজকের কুমিল্লা পত্রিকার সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতু তার বক্তব্যে বলেন ,আপনারা আমার আপনজন ও সহকর্মী আপনাদের এই ভালবাসা আমাকে কৃতজ্ঞতা ও ঋণে আবদ্ধ করেছে। জিতু তার ভারতসফর ও জি 20 সম্মেলনে অংশগ্রহনের বিভিন্ন তথ্য তুলে ধরে বক্তব্য রাখেন। পরে জিতু উপস্থিত সকলকে নৈশ ভোজে আপ্যায়িত করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page